1. admin@haquetv24.com : admin :
  2. pressjp2017@gamil.com : Biplob :
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৩:০৩ পূর্বাহ্ন

সাঈদীর মৃত্যুতে শোক প্রকাশ করায় নেত্রকোনায় ছাত্রলীগের ৭ নেতাকর্মী বহিষ্কার

Reporter Name
  • Update Time : রবিবার, ২৭ আগস্ট, ২০২৩
  • ৫২ Time View

নেত্রকোনা প্রতিনিধি:-

মানবতাবিরোধী অপরাধে আমৃত্যু সাজাপ্রাপ্ত জামায়াত নেতা দেলাওয়ার হোসাইন সাঈদীর মৃত্যুতে শোক প্রকাশ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দেওয়ায় নেত্রকোনার বিভিন্ন উপজেলার ছাত্রলীগের ৭ নেতাকর্মীকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

আজ (২৭ আগস্ট) রবিবার জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল আওয়াল শাওন তার দেওয়া এক বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

বিভিন্ন উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্যরা জানান, অভিযুক্তদের সাময়িক বহিষ্কারের পাশাপাশি তাদের স্থায়ী বহিষ্কারের জন্য জেলা ছাত্রলীগ সভাপতি রবিউল আওয়াল শাওন ও সাধারণ সম্পাদক সোবায়েল আহমেদের কাছে সুপারিশ করা হয়েছে।

বহিষ্কৃত সাত নেতাকর্মী হলেন- খালিয়াজুরী উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহ্বায়ক তোফাজ্জল আজিম শ্রাবণ, সদস্য রিয়াজ আহমেদ, উপজেলার গাজীপুর ইউনিয়ন ছাত্রলীগের কর্মী অন্তর ইসলাম, রবিকুল ইসলাম রবি, পূর্বধলা উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি নাঈম ইসলাম রনি ও যুগ্ম সাধারণ সম্পাদক মো. ফারুক মিয়া। এছাড়া কলমাকান্দা সরকারি কলেজ শাখার সাধারণ সম্পাদক ইনসান মিয়া।

খালিয়াজুরী উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কাওছার আহমেদ জানান, মানবতাবিরোধী অপরাধে আমৃত্যু দণ্ডপ্রাপ্ত দেলাওয়ার হোসাইন সাঈদীকে নিয়ে শোক ও সমবেদনা জানিয়ে ওই চার নেতাকর্মী ফেসবুকে পোস্ট করেছেন। প্রথমে বিষয়টি আমার চোখে ধরা পড়েনি। তারাই একে অন্যের মোবাইল স্কিনশট জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে ম্যাসেঞ্জারে পাঠিয়েছেন। পরে জেলা ছাত্রলীগের নির্দেশেই তাদের বহিষ্কার করা হয়েছে। চিহ্নিত দন্ডপ্রাপ্ত যুদ্ধাপরাধীর জন্য মায়াকান্না দেখানো নেতাকর্মীর স্থান ছাত্রলীগে হবে না।

জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল আওয়াল শাওন তার বিবৃতিতে বলেন, দেলাওয়ার হোসাইন সাঈদী একজন মানবতাবিরোধী অপরাধে আমৃত্যু দণ্ডপ্রাপ্ত যুদ্ধাপরাধী ছিলেন। ঘৃণ্য যুদ্ধাপরাধীকে নিয়ে মায়াকান্না বা সমবেদনা জানানো কোনো নেতাকর্মীর জায়গা বঙ্গবন্ধুর আদর্শে গড়া সংগঠন ছাত্রলীগে হবে না। এ পর্যন্ত বহিষ্কৃত নেতাকর্মীদের মধ্যে খালিয়াজুরীতে চারজন, পূর্বধলায় দুইজন, কলমাকান্দায় একজন ও কেন্দুয়ায় একজনের বিষয়ে এমন খবর পেয়েছি।

তিনি আরও বলেন, এই মুহূর্তে আমি ছাত্রলীগের কেন্দ্রীয় প্রোগ্রামে ঢাকায় আছি। নেত্রকোনা এসেই তাদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে। বিভিন্ন উপজেলায় খোঁজ নিয়ে দেখব, যদি আরও কারো বিরুদ্ধে এমন প্রমাণ পাই, তাহলে তাদের বিরুদ্ধেও একই ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media


Deprecated: File Theme without comments.php is deprecated since version 3.0.0 with no alternative available. Please include a comments.php template in your theme. in /home/haquetvcom/public_html/wp-includes/functions.php on line 6078

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 H TV 24
Design and developed By: Syl Service BD